মেনু নির্বাচন করুন

নোয়াখালী জেলার জমির খতিয়ান বা পর্চার নকল উত্তোলন

 

নোয়াখালী জেলার জমির খতিয়ান বা পর্চার নকল উত্তোলনের জন্য এখন থেকে জেলা রেকর্ডরুমে না গিয়ে স্ব স্ব ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টার গুলো তে মাত্র ১০০ টাকা খরচের মাধ্যমে সেবা পাওয়া যাবে।

গতকাল সোমবার (১৭ আগষ্ট) বিকেল ৪ ঘটিকায় নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান একযোগে নোয়াখালীর সকল উপজেলা নির্বাহী, উপজেলা চেয়ারম্যান, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সচিব, উদ্যোক্তাগণের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আলোচনা করার সময় এই কথা জানান।

 

এই সময় তিনি জানান, জমির পর্চা, খতিয়ান খুব সহজে ও অল্প সময়ে, স্বল্প মূল্য ইউনিয়ন ডিজিটাল সেন্টার ও উপজেলা ডিজিটাল সেন্টার এবং পৌর ডিজিটাল সেন্টারে এখন থেকে নিয়মিত পাওয়া যাবে।

 

তিনি আরও জানান, যেকোন ইউনিয়ন ডিজিটাল সেন্টার (ইউডিসি) থেকে ১০০ টাকার বিনিময়ে ১ সপ্তাহের মধ্যে খতিয়ান পাবেন। আগামী ২৩ই আগস্ট (রবিবার) থেকে এ সুবিধা গ্রহণ করতে পারবেন নাগরিকরা। নির্ধারিত ফরমে আবেদন করলে ইউডিসি উদ্যোক্তা আবেদনটি অনলাইনে জেলায় প্রেরণ করবেন। সবকিছু ঠিক থাকলে জেলা থেকে খতিয়ানটি ইউডিসিতে ডাকযোগে প্রেরণ করা হবে। সেখান থেকে আপনার খতিয়ান বুঝে নিবেন। অর্থ, সময় এবং হয়রানির অবসান হবে।

 

এ সময় তিনি, দালাল মুক্ত , অতিরিক্ত খরচ ছাড়াই খতিয়ান সর্বস্তরের মানুষের দোরগোড়ায় পৌছে দেওয়ার আশ্বাস দেন জেলা প্রশাসক মহোদয়। সকল চেয়ারম্যান, ইউনিয়ন সচিব, উদ্যোক্তাদের প্রচারনা বাড়ানোর জন্য নির্দেশনা মূলক বক্তব্য দিয়ে মিটিং শেষ করেন।

 

অনলাইনে আবেদন করার জন্য ক্লিক করুন

 

 

আপনার মতামত
যে তথ্যের জন্য যোগাযোগ করুন 
ইউনিয়ন ডিজিটাল সেন্টার