Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল কর্তৃক ইনফো সরকার-৩ পর্যায় প্রকল্পের আওতায় সকল ইউনিয়নের প্রতিটা গ্রামে গ্রামে ইন্টারনেট সংযোগ সেবা দেওয়া হবে।
বিস্তারিত

৫নং অর্জুনতলা ইউনিয়নের সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল কর্তৃক ইনফো সরকার-৩ পর্যায় প্রকল্পের আওতায় সকল ইউনিয়নের প্রতিটা গ্রামে গ্রামে 5Mbps (uplink speed 5 Mbps, download speed 5 Mbps) ইন্টারনেট সংযোগ সেবা দেওয়া হবে এবং ৫নং অর্জুনতলা ইউনিয়ন ডিজিটাল সেন্টার এর পপ (সার্ভার) থেকে সকল স্কুল-কলেজ, সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠান, বেসরকারি প্রতিষ্ঠান, এমনকি সকল দোকান/ বাসা বাড়ির সংযোগ এই কানেক্টিভিটি দ্বারা সেবা প্রদান করা হবে। এক্ষেত্রে ইন্টারনেট খরচ অন্যান্য বেসকারি আইএসপি থেকে কম দামে হবে এবং ব্যান্ডউইথ বেশি করা হবে।

 

ইন্টারনেট সংযোগ নিতে আগ্রহী যারা তারা অতি দ্রুত ৫নং অর্জুনতলা ইউনিয়ন ডিজিটাল সেন্টারে সরাসরি যোগাযোগ করে আবেদন ফরম সংগ্রহ করার জন্য অনুরোধ করা হচ্ছে। আর যারা অন্য কোন ইউনিয়নের বাসিন্দা আপনারা আপনাদের স্ব স্ব ইউনিয়ন পরিষদের ইউনিয়ন ডিজিটাল সেন্টারে সরাসরি যোগাযোগ করে আবেদন ফরম সংগ্রহ করতে পারিবেন।

 

পুরনকৃত আবেদন ফরমটি আপনাদের স্ব স্ব ইউনিয়ন ইউনিয়ন ডিজিটাল সেন্টারে জমা দিতে পারিবেন ।

 

 

ধন্যবাদান্তেঃ 

শহীদুল ইসলাম  01826204085

রিয়াদ হোসেন    01799703985

উদ্যোক্তাঃ  ৫নং অর্জুনতলা  ইউনিয়ন ডিজিটাল সেন্টার

উপজেলাঃ সেনবাগ, জেলাঃ নোয়াখালী।

uisc05senbag@gmail.com

 

 

আবেদন ফরম সংযুক্ত করা হলো

ডাউনলোড
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
21/10/2019
আর্কাইভ তারিখ
31/12/2019