Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
২০২০ খ্রিষ্টীয় নববর্ষ উপলক্ষ্যে অর্জুনতলা ইউনিয়ন পরিষদ ও অর্জুনতলা ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পক্ষ থেকে অর্জুনতলা ইউনিয়নের এলাকাবাসী সহ সকলকে জানাই নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন।
বিস্তারিত
   
 
    বাঙালিদের নতুন বছরের সবচেয়ে বড় আমেজ পাওয়া যায় বাংলা নতুন বছরে। যদিও ইংরেজি নতুন বছরকেও বরণ করতে ভুলিনা আমরা। কারণ, নতুন মানেই চির নতুন। নতুন মানেই এগিয়ে যাওয়ার স্বপ্ন। আর নতুন বছর মানেই ছোট বড় সবার কাছে নতুন দিনের প্রেরণা। নতুন ভাবে জেগে উঠার তাগিদ। অনিষ্টের বিরুদ্ধে নতুন করে লড়াই করার স্বপ্ন। বাংলাদেশে ইংরেজি নতুন বছর মানেই নতুন বইয়ের গন্ধ। নতুন ক্লাশে ওঠার আনন্দ। নতুন বইয়ের মলাট বাঁধার আনন্দ। নতুন করে শিক্ষার্থীদের স্বপ্ন দেখা, এবার ভালো করবই। 
 
    আমরা জীবনের প্রতিদিনের হিসেব রাখি ইংরেজি বছরকে মাথায় রেখেই। তাই নতুন আরেকটি বছরকে ঘিরে কত পরিকল্পনা, আশা ভরসার বিষয় জড়িয়ে থাকে। উৎসব প্রিয় আমরা প্রতিটি উৎসবেই আনন্দ ভাগ করে নিয়ে থাকি প্রিয়জনদের সাথে।
 
    ২০১৯ শেষে চলে এলো নতুন আরেকটি বছর ২০২০! সফলতা-ব্যর্থতা, আনন্দ-বেদনা, হাসি-কান্না সব মিলিয়েই কাটে আমাদের প্রতিটা বছর। হয়ত সেভাবেই অনেক উত্থান পতনের মধ্য দিয়েই শেষ হলো আমাদের ২০১৯ সাল। সময় এবার নতুন বছরকে বরণ করে নেয়ার।
 
      ২০২০ খ্রিষ্টীয় নববর্ষ  উপলক্ষ্যে  অর্জুনতলা  ইউনিয়ন পরিষদ ও অর্জুনতলা  ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পক্ষ থেকে অর্জুনতলা  ইউনিয়নের এলাকাবাসী সহ সকলকে জানাই নতুন বছরের শুভেচ্ছা ও অভিনন্দন।
 
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
31/12/2019
আর্কাইভ তারিখ
31/03/2020